Home 9 Cricket Betting 9 ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ

আইপিএল ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ ক্রিকেট বেটিং অডস এবং টিপস

আসুন এটিকে একটি বড় দিয়ে শুরু করি। ক্রিকেটের প্রতিকূলতার টেবিলে, গুজরাট টাইটানস 2024 সালের আইপিএল মুকুট ঘরে তোলার জন্য বর্তমান ফেভারিট।

IPL 2024 একটি রোমাঞ্চকর উপসংহারে পৌঁছেছে গুজরাট টাইটানস তাদের উদ্বোধনী অভিযানে ট্রফি ঘরে তুলেছে। আইপিএল মিনি নিলাম 23 ডিসেম্বর অনুষ্ঠিত হওয়ার কথা, যার মানে আইপিএল 2024 এখন কেবল কোণার কাছাকাছি।

সাধারণ 60টি ম্যাচের পরিবর্তে, ক্রিকেট জুয়াড়িরা 74টি ম্যাচে বাজি ধরতে পারে। চ্যাম্পিয়নশিপ ম্যাচে রাজস্থান রয়্যালসকে পরাজিত করার পরে, গুজরাট টাইটানস 2024 সালের আইপিএল জিতেছে।

মরসুম শুরু হওয়ার আগে, গুজরাট টাইটান্স বেশিরভাগ বেটিং সাইটের আইপিএল অডস টেবিলের নীচে ছিল। গুজরাট টাইটান্সের চরিত্রটি তাদের ট্রফি জয়ের মাধ্যমে ব্যাপকভাবে প্রদর্শিত হয়েছে। আমরা বিশ্বাস করি যে আইপিএলের প্রতিকূলতা ক্রমাগত পরিবর্তিত হচ্ছে, তাই আপনার বাজির জন্য সেরা প্রতিকূলতা কীভাবে পাওয়া যায় সেদিকে আপনার নজর রাখা উচিত।

যেহেতু আইপিএল 2024 সরাসরি বিজয়ীর সম্ভাবনা ইতিমধ্যেই প্রকাশিত হয়েছে, তাই প্রচুর অনলাইন ক্রিকেট বেটিং কার্যকলাপ হয়েছে। বিশ্বের বৃহত্তম ফ্র্যাঞ্চাইজি টি-টোয়েন্টি লিগে বেটিং পুল রয়েছে যেখানে ভক্তরা তাদের বিশ্বাস করে যে পরবর্তীতে কী ঘটবে তা নিয়ে বাজি ধরে।

আইপিএল বেটিং সাইটগুলি আইপিএল 2024 সম্পূর্ণ বিজয়ী বাজি বাজারের জন্য মতভেদ অফার করে৷ 20Bet-এ 6.50 এর মতপার্থক্য সহ, গুজরাট টাইটান্স হল IPL 2024 জেতার বর্তমান ফেভারিট।

নির্ধারক ম্যাচে গুজরাট টাইটানস খেলল রাজস্থান রয়্যালস। রাজস্থানে 2024 সালে আইপিএল ট্রফি ঘরে তোলার জন্য 7.50 সম্ভাবনা রয়েছে। আইপিএল বেটিং এই সবের সাথে উত্তেজনার উচ্চ স্তরে পৌঁছেছে।

মুম্বাই ইন্ডিয়ান্সের 2024 সালের আইপিএল জেতার সম্ভাবনা 7.00। ফাফ ডু প্লেসিস এখন উদ্যোগ নেওয়ার সাথে, আরসিবিও সঠিক ভারসাম্য খুঁজে পেয়েছে বলে মনে হচ্ছে। 2024 ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ জিততে ফেভারিট RCB-এর সম্ভাবনা 8.00।

দিল্লি ক্যাপিটালস আইপিএল 2024 প্লে অফে যাওয়ার আগেই বাদ পড়েছিল। তারা 2024 সালের আইপিএল চ্যাম্পিয়নশিপের জন্য মুম্বাই ইন্ডিয়ান্সের মতো একই 7.00 প্রতিকূলতা ভাগ করে নেয়।

গুজরাট টাইটানস এবং লখনউ সুপারজায়ান্টস, নতুন দল, দ্রুত সমন্বয় করে। আইপিএল 2024-এ, উভয় দলই প্রশংসনীয়ভাবে পারফর্ম করেছে, তাই তারা খেলার সেই স্তরটিকে এগিয়ে নিয়ে যেতে পারে কিনা তা দেখতে আকর্ষণীয় হবে।

প্লেয়ার এবং বেটররা এই তালিকাটি জ্যাকপট বিজয়ীদের বাছাই করার জন্য একটি গাইড হিসাবে ব্যবহার করতে পারে।

Parimatch

এই প্ল্যাটফর্মের সরলতা ব্যবহারকারীদের জন্য আরামদায়ক এবং সহজে খেলা সম্ভব করে তোলে। বিশেষায়িত লাইভ আইপিএল বেটিং বিভাগটি যারা একচেটিয়াভাবে লাইভ ক্যাসিনো গেমগুলিতে বাজি ধরতে চান তাদের জন্য একটি আকর্ষণীয় বৈশিষ্ট্য। এবং একটি নামকরা জুয়া সাইট থেকে যেমন আশা করা যায়, পারিম্যাচ প্লেয়ারের সমস্ত সমস্যার জন্য অ্যাক্সেসযোগ্য খেলার নির্দেশাবলী এবং 24/7 লাইভ চ্যাট সমর্থন প্রদান করে।

ওয়েবসাইটটি বিভিন্ন ধরনের খেলাধুলার ইভেন্ট, একটি ক্যাসিনো, মিনি-গেমস, লাইভ সম্প্রচার, একটি সহায়ক সহায়তা দল, অবিলম্বে নিশ্চিত পেআউট এবং 120,000 টাকা পর্যন্ত 150% একটি স্বাগত বোনাস প্রদান করে৷ এছাড়াও উত্সাহী গেমারদের জন্য বিস্তৃত চমৎকার সুবিধা সহ বিশেষ প্রণোদনা রয়েছে। এই পরিষেবাটি আপনার জন্য নিখুঁত কিনা তা মূল্যায়ন করতে, সেখানে যা যা জানতে হবে তা শিখুন

Crickex

এই অনলাইন জুয়া প্ল্যাটফর্মটি বহুমুখী অফার করে প্রধান স্পোর্টস বেটিং, এবং অবশ্যই ক্রিকেট অনলাইন জুয়া। সুন্দরভাবে ডিজাইন করা আসল অর্থের জন্য অনলাইন ক্যাসিনো গেমগুলি বাঙালি জুয়াড়িদের গেমের মহাবিশ্বে সম্পূর্ণরূপে নিমগ্ন হতে দেয়। ওয়েবসাইট এবং মোবাইল অ্যাপে, আপনি অন্যান্য গেমগুলির মধ্যে অনলাইন রুলেট, ব্যাকারাত, অন্দর বাহার, ড্রাগন টাইগার এবং সুপরিচিত পোকার গেম খেলতে পারেন।

এটা বলা নিরাপদ যে Crickex অনলাইন ক্যাসিনো প্ল্যাটফর্ম একজন বাংলাদেশী ব্যবহারকারীর ইচ্ছা হতে পারে এমন প্রতিটি ধরনের বিনোদনমূলক কার্যক্রম অফার করে। এখানে আপনি সেরা ক্রীড়া ইভেন্টগুলি দেখতে পারেন, এবং আপনি যদি অনলাইন ক্যাসিনো গেম খেলতে চান, আপনি সেরা সফ্টওয়্যার প্রদানকারীদের বিকল্পগুলির সাথে তা করতে পারেন৷ নিজের জন্য আমাদের পরিষেবার শ্রেষ্ঠত্ব দেখতে, Crickex Bangladesh এর অফিসিয়াল ওয়েবসাইট দেখুন।

MCW

মেগা ক্যাসিনো ওয়ার্ল্ড নামেও পরিচিত। ক্যাসিনো গেমের ব্যাপক নির্বাচনের ফলে, মেগা ক্যাসিনো ওয়ার্ল্ড ঢাকায় বেশ পরিচিত। এই অনলাইন জুয়া সাইটে ক্রিকেট সহ সমস্ত প্রধান খেলার জন্য স্পোর্টসবুক রয়েছে, যা বাংলাদেশের একটি জনপ্রিয় খেলা। আসল অর্থ বাজি করার আগে আপনার প্রিয় গেমগুলি বিনামূল্যে খেলার বিকল্পটি আরও আকর্ষণীয়। গেম সংগ্রহের বিভাগগুলি ব্রাউজ করে, আপনি যে ম্যাচগুলি খেলতে চান তা চয়ন করা সহজ। আপনি যে গেমটি খুঁজছেন তা খুঁজে পেতে, আপনি ফিল্টার বিকল্প বা অনুসন্ধান বার ব্যবহার করতে পারেন।

মেগা ক্যাসিনো ওয়ার্ল্ডে বাংলাদেশী গেমারদের স্বাগত জানাই, যেটি একটি মজার অনলাইন জুয়া প্রতিষ্ঠান হিসেবে খ্যাতি অর্জন করেছে। কুরাকাও কর্তৃপক্ষের কাছ থেকে অপারেটরের বর্তমান লাইসেন্সের কারণে, নিরাপদ জুয়াও নিশ্চিত। উপরন্তু, এই ক্যাসিনো নতুন এবং পাকা ডেভেলপারদের কাছ থেকে বিনোদনমূলক গেমগুলির একটি বিশাল নির্বাচন প্রদান করে। অবশ্যই, বোনাস এবং প্রচারের বিভিন্নতা অত্যন্ত লোভনীয় এবং একটি চমৎকার অনলাইন বেটিং প্ল্যাটফর্ম

০.৩৫% আনলিমিটেড দৈনিক রিবেট + ভিআইপি খেলোয়াড়দের জন্য ২% পর্যন্ত বেশি বোনাস

একজন বন্ধুকে রেফার করুন এবং ০.১৫% পর্যন্ত আজীবন বোনাস পান!

লাইভ ক্যাসিনো এবং স্লটে ১২% প্রথম ডিপোজিট বোনাস

IPL ২০২৪ ৫০,০০০,০০০ BDT পুরস্কার

IPL ২০২৪ ৳২৮,০০০,০০০ পর্যন্ত গিভএওয়ে

MCW এক্সক্লসিভ প্রোমো কোড উপহার

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (IPL) 2024 ফিরে এসেছে!

স্লট 10% মিডনাইট বোনাস 2,500 BDT

স্লট 2.1% দৈনিক খুশির ঘন্টা রিবেট বোনাস

ইভো লাইভ ক্যাসিনো 10% আনলিমিটেড সাপ্তাহিক ক্যাশব্যাক

৳5,777,777 সাপ্তাহিক পুরস্কার পুল

দৈনিক বিনামূল্যে ২.২৫% আনলিমিটেড ডিপোজিট বোনাস

বিশেষ অফার ২.২৫% অতিরিক্ত ডিপোজিট বোনাস

স্পোর্টস 8.88% সাপ্তাহিক ক্যাশ ব্যাক 20,000 BDT

খেলাধুলা 0.5% সীমাহীন দৈনিক ছাড়

SPORTSBOOK 50% প্রথম আমানত বোনাস 3,000 BDT

50% স্পোর্টস ওয়েলকাম বোনাস 3,000 টাকা পর্যন্ত

ক্যাসিনো 20% দৈনিক রিলোড বোনাস 5,000 টাকা।

স্লট ১০০% প্রথম ডিপোজিট বোনাস ৫,০০০ টাকা

ক্যাসিনো 0.8% সীমাহীন দৈনিক ছাড়

স্লটস ১০% মিডনাইট রিলোড বোনাস ২,৫০০ টাকা

খেলাধুলা 8.88% সাপ্তাহিক ক্যাশব্যাক 20,000 BDT

স্লট এবং টেবিল গেম 11.88% সাপ্তাহিক ক্যাশব্যাক 24,999 BDT

স্লট এবং টেবিল গেম 25% দৈনিক রিলোড বোনাস 5,000 BDT

ক্রিকেট – স্পোর্টসবুক/প্রিমিয়াম বেট 50% ডিপোজিট বোনাস ৭,৭৭৭ টাকা পর্যন্ত

একদিনের আন্তর্জাতিক

একদিনের আন্তর্জাতিক

বাংলাদেশে ওডিআই ক্রিকেট বাজির নির্দেশিকা ক্রিকেট এবং বাজি এখন বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় বিনোদন। যদিও অনলাইনে ক্রিকেট এবং অন্যান্য গেমে জুয়া খেলা এখনও সম্ভব, বাংলাদেশের আইন সেখানে জমি-ভিত্তিক ক্যাসিনো এবং জুয়ার ওয়েবসাইট পরিচালনা নিষিদ্ধ করে। বাস্তবে, অফশোর অনলাইন...

এশিয়া কাপ 2024

এশিয়া কাপ 2024

এশিয়া কাপ ক্রিকেটের বাজি, ভবিষ্যদ্বাণী এবং ফিক্সচার আগস্ট থেকে সেপ্টেম্বর পর্যন্ত সংযুক্ত আরব আমিরাতে অনুষ্ঠিত হবে ১৫তম এশিয়া কাপ ক্রিকেট। এই 16তমটি 2022 সালের এক বছর পরে অনুষ্ঠিত হবে। এর আগে, চার বছর ধরে শুরু হয়নি। এখন যেহেতু দীর্ঘ প্রতীক্ষার অবসান হয়েছে,...

বাংলাদেশ প্রিমিয়ার লিগ

বাংলাদেশ প্রিমিয়ার লিগ

শীর্ষ 5 বাংলাদেশ প্রিমিয়ার লিগ ক্রিকেট বেটিং সাইট ক্রিকেট বাংলাদেশ এবং এর আশেপাশের অঞ্চলে একটি সুপরিচিত কিন্তু ক্রমবর্ধমান জনপ্রিয় খেলা। এর জনপ্রিয়তার উত্থানে এটি পেশাদার জুয়াড়িদের দৃষ্টি আকর্ষণ করেছে যারা শুরুতে ক্রিকেট ভক্ত হতে পারে। বিডিতে একটি জনপ্রিয় লিগ হল...

টি-টোয়েন্টি বিশ্বকাপ

টি-টোয়েন্টি বিশ্বকাপ

অনলাইন ক্যাসিনোটি 2001 সালে চালু হয়েছিল, Bet365 ইতিমধ্যে তৈরি হওয়ার এক বছর পরে। জুয়ার ব্যবসায় বিশ বছর ধরে, এতে অবাক হওয়ার কিছু নেই যে Bet365-এর ক্যাসিনো এবং স্পোর্টস বেটিং উভয়ের জন্যই শক্তিশালী মান রয়েছে। তাদের প্ল্যাটফর্মটি এটিকে বেশ স্পষ্ট করে তোলে যে তারা...

একজন বন্ধুকে রেফার করুন এবং ০.১৫% পর্যন্ত আজীবন বোনাস পান!

একজন বন্ধুকে রেফার করুন এবং ০.১৫% পর্যন্ত আজীবন বোনাস পান!

SPORTSBOOK 50% প্রথম আমানত বোনাস 3,000 BDT

SPORTSBOOK 50% প্রথম আমানত বোনাস 3,000 BDT