Home 9 Casinos in Bangladesh 9 ক্রেজি টাইম বাংলাদেশ

ক্রেজি টাইম বাংলাদেশ

ক্রেজি টাইম বাংলাদেশ: সহজে অনুসরণীয় পদক্ষেপ এবং জয়ের নীতি

সম্প্রতি ইভোলিউশন গেমিং একটি নতুন লাইভ ক্যাসিনো গেম তৈরি করেছে যা দ্রুত মজাদার পছন্দের তালিকার শীর্ষে উঠে গেছে। গ্রেট ব্রিটেনের লন্ডনে আইসিই কনভেনশনে, ক্রেজি টাইম নামে একটি লাইভ স্লট গেম প্রথমবারের মতো দেখানো হয়েছিল। এটি 2020 জুয়া গ্রুপের অংশ।

বিনোদনমূলক হওয়ার পাশাপাশি, ইভোলিউশন গেমিং দাবি করে যে ক্রেজি টাইম গেমের খরচ ন্যায্য ছিল। এর উন্নয়নে এক বছরেরও বেশি সময় লেগেছে এবং বিপুল পরিমাণ অর্থ ব্যয় হয়েছে।

সম্পূর্ণ গেম গাইড এবং অনলাইন ক্যাসিনো যেখানে আপনি খেলতে পারেন পরবর্তীতে এই পৃষ্ঠায় আপনাকে দেখানো হবে।

বাংলাদেশে ক্রেজি টাইম লাইভ কিভাবে খেলবেন?

আপনি যখন ক্রেজি টাইম লাইভের জন্য প্রথম সাইন আপ করবেন, তখন আপনি মাঝখানে একটি বিশাল চাকা সহ একটি প্রাণবন্ত গেম বোর্ড দেখতে পাবেন। প্রতিটি অংশগ্রহণকারী একটি বাজি রাখার পর গেম হোস্ট চাকা ঘুরিয়ে দেয়।

1, 2, 5, এবং 10x বাজি গুণক সহ 54টি বিভাগ রয়েছে। ক্যাশ হান্ট, কয়েন ফ্লিপ, ক্রেজি টাইম এবং পাচিঙ্কো হল 4টি মিনি গেম যা প্রায়ই চাকায় উপস্থিত হতে পারে।

আপনি যদি এই মিনি গেমগুলিতে বাজি ধরতে চান তবে বাজির এলাকাটি চাকার নীচে এবং যেখানে এটি বিভিন্ন ধরণের বাক্স রয়েছে তা পাওয়া যাবে৷ আপনি 1, 2, 5, এবং 10, ক্যাশ হান্ট, পাচিঙ্কো এবং ক্রেজি টাইমের কয়েন ফ্লিপগুলিতে বাজি ধরতে পারেন। একজন খেলোয়াড়ের বেট মাল্টিপ্লায়ারের পাশাপাশি মিনি গেম এবং বোনাস উভয়ের উপর বাজি ধরার বিকল্প রয়েছে।

শুরু করার জন্য, খেলোয়াড়দের তাদের বাজি ধরার জন্য উইন্ডো সময় থাকবে। চাকার উপরে থাকা একটি বাজি মাল্টিপ্লায়ার বা মিনি গেমগুলির মধ্যে একটি র্যান্ডম গুণক (x2 এবং x50 এর মধ্যে) পায় একবার চাকার উপরে অবস্থিত একটি স্লট মেশিন দ্বারা বাজি রাখা হয়। গেম হোস্ট একই সাথে চাকা ঘুরবে।

দ্য ক্রেজি টাইম লাইভ – বাংলাদেশ সাইড গেমস

ক্যাশ হান্ট পাচিঙ্কো, কয়েন ফ্লিপ এবং ক্রেজি টাইম চারটি বোনাস গেমের তিনটি যা একে অপরের থেকে সম্পূর্ণ আলাদা। এই সমস্ত গেম সাধারণ এবং বাংলাদেশের শীর্ষ অনলাইন ক্যাসিনো দ্বারা অফার করা হয়।

ক্যাশ হান্ট

আপনি যদি নগদ টাকা হান্ট বোনাস পাওয়ার জন্য যথেষ্ট ভাগ্যবান হন, যা খুব কমই পাওয়া যায়, গেম উপস্থাপক স্থানের অন্য স্লট মেশিনে চলে যায়।

সমস্ত 108 গুণক ছড়িয়ে ছিটিয়ে আছে, এটি একটি শুটিং গ্যালারির অনুরূপ। প্রতিটি অংশের জন্য র্যান্ডম গুণক সাধারণত x5 এবং x500 এর মধ্যে থাকে। পর্যবেক্ষণের মাধ্যমে একটি গুণক জয় করার চেষ্টা করা এড়িয়ে চলুন কারণ প্রতিটি গেমের অংশগুলি একত্রিত হয়, যার ফলে এটির মান নির্ধারণ করা অসম্ভব।

পাচিনকো

ক্যাশ হান্ট বোনাসের সাথে একইভাবে, পাচিঙ্কো ধরণের বোনাস চাকায় কমপক্ষে দুইবার উপস্থিত হয়। চাকার নীচে লুকানো একটি পাচিঙ্কো মিনি-গেম। তাই 16টি বাক্স সম্বলিত একটি উল্লম্ব বেগুনি লাইন দেখা যায় যেখানে একজন খেলোয়াড় বাজি রাখতে চান।

এলোমেলো গুণকের জন্য জায়গা আছে এবং, যে কোনো ভাগ্যের সাথে, এক বা একাধিক “দ্বৈত” চিহ্ন। আরোহী সিঁড়িতে, ক্রেজি টাইম বাংলাদেশ হোস্ট প্রাচীরের উপর থেকে একটি পাক নিক্ষেপ করে। এটি স্পাইকে আঘাত করে, এবং তারপর একটি বাক্সে অবতরণ করার আগে এটিকে বাউন্স করে।

উপযুক্ত বাজি গুণক জিতেছে। ডাবল হওয়ার ক্ষেত্রে সমস্ত গুণক দ্বিগুণ করা হয় এবং পাকটি আরও একবার চালু করা হয়।

কয়েন ফ্লিপ 

কয়েন ফ্লিপ  মৌলিক বিষয়গুলি হল হেড এবং টেইল। কয়েন ফ্লিপ একটি ভিন্ন জায়গায় অন্যান্য বোনাস গেমগুলির মতো একই ঘরে রয়েছে। নীল এবং লাল পাশ সহ দ্বি-পার্শ্বযুক্ত মুদ্রা নির্ধারণ করে যে আপনি দুটি বৃদ্ধির একটি পাবেন কি না।

ক্রেজি টাইম বাংলাদেশ 

একই নামের এই গেমের শীর্ষ বোনাস হল Crazy Time Live। আপনি দেখতে পাবেন যে এটি শুধুমাত্র একবার চাকায় প্রদর্শিত হবে। এই বোনাসটি উপস্থিত হলে গেমের হোস্ট আপনাকে স্টেজের ডানদিকে লাল দরজার পিছনে নিয়ে যাবে। আপনি একটি দুর্দান্ত মহাবিশ্ব খুঁজে পাবেন যার কেন্দ্রে একটি বিশাল চাকা রয়েছে যা সেরা থিম পার্কগুলির জন্য উপযুক্ত। এর সাথে তুলনা করলেই হোস্ট পিপড়ার মতো!

চাকার উপরে তিনটি রঙ প্রদর্শিত হয় এবং আপনাকে অবশ্যই তাদের মধ্যে একটি নির্বাচন করতে হবে। বেট মাল্টিপ্লায়ার ছাড়াও চাকাটিতে ডাবল এবং ট্রিপল চিহ্ন রয়েছে।

বাংলাদেশে ক্রেজি টাইম কিভাবে খেলবেন:

  1. তীরের রঙ নির্বাচন করুন। আপনার ভবিষ্যত গুণকের পরিমাণ এটি দ্বারা নির্ধারিত হবে। এটি শেষ করার জন্য আপনার কাছে স্বাভাবিক 10 সেকেন্ড আছে।
  1. হোস্ট দ্বারা কাটা হচ্ছে ক্রেজি টাইম হুইল দেখুন। তারপর এটি বন্ধ হয়ে যাবে, এবং আপনি দেখতে পাবেন যে আপনি জিতেছেন। শুধু যোগফল দ্বারা আপনার আমানত ভাগ.
  1. পাচিঙ্কো-সদৃশ গেম ক্রেজি টাইম বাংলাদেশের একটি অনুরূপ বৈশিষ্ট্য রয়েছে: একটি ডাবল বা ট্রিপল সেক্টরে অবতরণের পরে, ক্রেজি টাইম হুইলটি আরও একবার ঘুরবে, সেই অনুযায়ী টপ স্লটে x2 বা x3 প্রয়োগ করবে।

বাংলাদেশে ক্রেজি টাইম জয়ের উপায়

এমনকি যারা গেমটিতে সম্পূর্ণ আসক্ত তবুও আর্থিকভাবে সফল হওয়ার ইচ্ছা পোষণ করে। যাইহোক, মনে রাখবেন যে গেমটি যেহেতু সম্পূর্ণভাবে সুযোগ বা অপ্রত্যাশিততার উপর নির্ভরশীল, আপনি একজন দর্শক না হলে সেক্টরের ভবিষ্যদ্বাণী করা অবাস্তব।

তবুও, কিছু কৌশল রয়েছে যা আপনি ক্রেজি টাইম ক্যাসিনোতে আপনার জেতার সম্ভাবনা বাড়াতে ব্যবহার করতে পারেন। এই তিনটি কৌশল নিরাপদ এবং আরও গুরুত্বপূর্ণভাবে, উচ্চতর ক্রেজি টাইম ফলাফলের গ্যারান্টি দেবে। যাইহোক, এমনকি তারা 100% জয় নিশ্চিত করতে পারে না।

ক্ষতির সীমাবদ্ধতা

আপনি এটি সম্পন্ন করার জন্য আপনার বাজি হেজ করা উচিত. উদাহরণস্বরূপ, একবারে চারটি বোনাসের পাশাপাশি 10, 2, এবং 5 নম্বরে বাজি ধরুন। বিভিন্ন বাক্সে পরিমাণের ভারসাম্য রাখার ফলে চাকা যখন একটি বাক্সে থামবে তখন আপনাকে পুরস্কৃত করা হবে। উপরন্তু, আপনি যদি একটি জয়ের পরে আপনার জয় বাড়াতে চান, আপনি আপনার বাজি দ্বিগুণ করতে পারেন। এই কৌশলটির জন্য সমস্ত অংশে এমনকি ন্যূনতম বাজির প্রয়োজন।

একটি নম্বর বাজি

আপনি কৌশলের অংশ হিসাবে শুধুমাত্র একটি নম্বরে বাজি রাখুন। আপনি এটিতে আরও ঘন ঘন বাজি রেখে আপনার জেতার সম্ভাবনা বাড়ান। প্রকৃতপক্ষে, পরিসংখ্যান দেখায় যে সংখ্যা 2টি চাকাটিতে প্রায়শই উপস্থিত হয়। অতএব ব্যর্থ হওয়ার এবং আপনাকে বিজয়ীতে পরিণত করার সম্ভাবনা বেশি। অবশিষ্ট সংখ্যা 5, 10, এবং 1 নিঃসন্দেহে উপস্থিত, যদিও কম ঘন ঘন।

তবে শুধুমাত্র বোনাস গেমগুলিতে খেলাও একটি ভাল ধারণা কারণ তারা সাধারণত অর্থ প্রদান করে।

মেগা ক্যাসিনো ওয়ার্ল্ড ক্রেজি টাইম লাইভ অফার করে

মেগা গেমিং ওয়ার্ল্ড অনলাইন গেমিং প্ল্যাটফর্মে, আপনি এখন ইভোলিউশন গেমিং গেম ক্রেজি টাইম লাইভ খেলতে পারেন।

MCW বাংলাদেশের সবচেয়ে সুপরিচিত এবং বিশ্বস্ত সাইটগুলির মধ্যে একটি। mcwexchange.com-এ গিয়ে এখনই নিবন্ধন করুন এবং খেলুন।

লাইভ ক্যাসিনো এবং টেবিল ৳৬,০০০ পর্যন্ত মঙ্গলবার, বৃহস্পতিবার এবং শনিবার ক্যাশব্যাক

০.৩৫% আনলিমিটেড দৈনিক রিবেট + ভিআইপি খেলোয়াড়দের জন্য ২% পর্যন্ত বেশি বোনাস

একজন বন্ধুকে রেফার করুন এবং ০.১৫% পর্যন্ত আজীবন বোনাস পান!

লাইভ ক্যাসিনো এবং স্লটে ১২% প্রথম ডিপোজিট বোনাস

IPL ২০২৪ ৫০,০০০,০০০ BDT পুরস্কার

IPL ২০২৪ ৳২৮,০০০,০০০ পর্যন্ত গিভএওয়ে

MCW এক্সক্লসিভ প্রোমো কোড উপহার

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (IPL) 2024 ফিরে এসেছে!

স্লট 10% মিডনাইট বোনাস 2,500 BDT

স্লট 2.1% দৈনিক খুশির ঘন্টা রিবেট বোনাস

ইভো লাইভ ক্যাসিনো 10% আনলিমিটেড সাপ্তাহিক ক্যাশব্যাক

৳5,777,777 সাপ্তাহিক পুরস্কার পুল

দৈনিক বিনামূল্যে ২.২৫% আনলিমিটেড ডিপোজিট বোনাস

বিশেষ অফার ২.২৫% অতিরিক্ত ডিপোজিট বোনাস

স্পোর্টস 8.88% সাপ্তাহিক ক্যাশ ব্যাক 20,000 BDT

খেলাধুলা 0.5% সীমাহীন দৈনিক ছাড়

SPORTSBOOK 50% প্রথম আমানত বোনাস 3,000 BDT

50% স্পোর্টস ওয়েলকাম বোনাস 3,000 টাকা পর্যন্ত

ক্যাসিনো 20% দৈনিক রিলোড বোনাস 5,000 টাকা।

স্লট ১০০% প্রথম ডিপোজিট বোনাস ৫,০০০ টাকা

ক্যাসিনো 0.8% সীমাহীন দৈনিক ছাড়

স্লটস ১০% মিডনাইট রিলোড বোনাস ২,৫০০ টাকা

খেলাধুলা 8.88% সাপ্তাহিক ক্যাশব্যাক 20,000 BDT

স্লট এবং টেবিল গেম 11.88% সাপ্তাহিক ক্যাশব্যাক 24,999 BDT

স্লট এবং টেবিল গেম 25% দৈনিক রিলোড বোনাস 5,000 BDT

ক্রিকেট – স্পোর্টসবুক/প্রিমিয়াম বেট 50% ডিপোজিট বোনাস ৭,৭৭৭ টাকা পর্যন্ত

বাংলাদেশে দ্রুততম পেআউট লাইভ ক্যাসিনো

বাংলাদেশে দ্রুততম পেআউট লাইভ ক্যাসিনো

বাংলাদেশের দ্রুততম পেআউট লাইভ ক্যাসিনোগুলি কী কী? - 2024 তালিকা অনলাইন ক্যাসিনো লাইভ গেমিং সম্পর্কে আকর্ষণীয় জিনিস হল অভিজ্ঞতার বাস্তবতা। খেলোয়াড়রা আর অভিজ্ঞতার অনলাইন প্রকৃতির দ্বারা সীমাবদ্ধ নয়। উপভোগটা মোটামুটি একই রকম, কিন্তু ঘরে বা যেকোন জায়গার আরামে...

সেরা বাস্তব অর্থ উপার্জনের লাইভ ক্যাসিনো

সেরা বাস্তব অর্থ উপার্জনের লাইভ ক্যাসিনো

শীর্ষ-রেটেড বাংলাদেশি রিয়েল মানি অনলাইন লাইভ ক্যাসিনো 2024 বাংলাদেশে, কোনও জমি-ভিত্তিক ক্যাসিনো নেই, বিদেশ থেকে অনলাইন জুয়া খেলা যদিও আদিম এবং পুরানো আইনের কারণে এটিকে আচ্ছাদন করে তা স্পষ্টভাবে নিষিদ্ধ নয়। ঘোড়দৌড়ের বাজি এবং কয়েকটি দৃঢ়ভাবে নিয়ন্ত্রিত লটারি...

বাংলাদেশের সেরা স্লটস গেম

বাংলাদেশের সেরা স্লটস গেম

স্লট খেলতে এবং বিশাল জ্যাকপট জেতার জন্য সেরা অনলাইন ক্যাসিনো ঢাকা, বাংলাদেশ অনলাইন ক্যাসিনো লাইভ গেমিং আন্দোলনের তরঙ্গে যোগ দিয়েছে। এটি বেটিং সাইট বা তাদের সংশ্লিষ্ট জুয়া অ্যাপের মাধ্যমে হোক, এটি এখন একটি ক্রমবর্ধমান আদর্শ হয়ে উঠেছে। বিশাল অনলাইন জ্যাকপট সহ অনলাইন...

ঢাকায় অনলাইন লাইভ ক্যাসিনো

ঢাকায় অনলাইন লাইভ ক্যাসিনো

ঢাকা বাংলাদেশের অনলাইন লাইভ ক্যাসিনো - কোথায় বাজি ধরতে হবে ঢাকা, বাংলাদেশ জুয়া খেলার সাথে পরিচিত, তবুও দেশের বাজি এবং গেমারদের জন্য চ্যালেঞ্জ হল ঢাকায় গেমিং চাহিদা মেটাতে নিখুঁত লাইভ ক্যাসিনো খোঁজা এবং খুঁজে বের করা। যেহেতু জমি ভিত্তিক ক্যাসিনো কোথাও খুঁজে পাওয়া...

একজন বন্ধুকে রেফার করুন এবং ০.১৫% পর্যন্ত আজীবন বোনাস পান!

একজন বন্ধুকে রেফার করুন এবং ০.১৫% পর্যন্ত আজীবন বোনাস পান!

SPORTSBOOK 50% প্রথম আমানত বোনাস 3,000 BDT

SPORTSBOOK 50% প্রথম আমানত বোনাস 3,000 BDT