Home 9 Sports Betting 9 ফিল্ড হকি বাজি

ফিল্ড হকি বাজি

বাংলাদেশে অনলাইন ফিল্ড হকি বেটিং

ফিল্ড হকি সারা বিশ্বে সম্পাদিত একটি জনপ্রিয় খেলা। বিশ্বের দ্বিতীয় বৃহত্তম দলগত খেলা, ফিল্ড হকি 100 টিরও বেশি দেশে অনুশীলন করা হয়।

ফিল্ড হকির একটি উত্সর্গীকৃত ভক্ত বেস রয়েছে যার উত্সাহ প্রতিফলিত করে খেলাটি কতটা মনোমুগ্ধকর।

এই পোস্টটি ফিল্ড হকিতে বাজি ধরা সম্পর্কে আপনার যা জানা দরকার তার সমস্ত কিছুর উপরে যাবে কারণ বেটিং সাইটের সংখ্যা ক্রমবর্ধমান।

ফিল্ড হকির ওভারভিউ

ফিল্ড হকি হল একটি ইলেভেন-সাইড স্পোর্ট যা একটি বল দিয়ে খেলা হয় যার একটি পিচে 23 সেমি পরিধি থাকে যা 100 গজ বাই 60 গজ পরিমাপ করে। খেলার লক্ষ্য হল অন্য দলের গোলে বল রেখে গোল করা।

প্রতিটি অংশগ্রহণকারী বল খেলার জন্য একটি বৃত্তাকার মাথা সহ একটি লাঠি ব্যবহার করে। লাঠির দৈর্ঘ্য 28 থেকে 39 ইঞ্চি এবং ওজন 340 থেকে 790 গ্রামের মধ্যে।

গোলরক্ষকদের সম্পূর্ণ বডি আর্মার, প্যাড, গ্লাভস, কিকার এবং হেলমেট পরতে হবে, যেখানে আউটফিল্ড খেলোয়াড়দের শিন গার্ড এবং মাউথ গার্ড পরতে হবে।

সবচেয়ে বেশি গোল করা দল জিতেছে। টাই হলে, বিজয়ী প্রায়ই পেনাল্টি শুটআউট দ্বারা নির্ধারিত হয়। হকির অ-যোগাযোগ প্রকৃতি ট্রিপিং, শোভিং, চার্জিং এবং আক্রমণ নিষিদ্ধ করে।

ফিল্ড হকি বেটিং ওভারভিউ

এটা বিতর্কিত, কিন্তু এই মুহুর্তে ফিল্ড হকিতে ভারত সম্ভবত সবচেয়ে বেশি সাফল্য পেয়েছে। গ্রীষ্মকালীন অলিম্পিকে প্রদত্ত নয়টি স্বর্ণপদকের মধ্যে আটটি- 1928, 1932, 1936, 1948, 1952, 1956, 1964 এবং 1980- ফিল্ড হকি খেলোয়াড়দের দেওয়া হয়েছিল।

ট্রিভিয়া

দ্বিতীয় বিশ্বযুদ্ধের ভয়ঙ্কর হুমকি সত্ত্বেও, 1936 সালের বার্লিন অলিম্পিক একটি বিশাল সাফল্য ছিল। ম্যাচের একটি দিনে, ভারত মার্কিন যুক্তরাষ্ট্রের সাথে খেলছিল এবং অর্ধে 10-0 তে এগিয়ে ছিল। অসাধারণ কিছু ঘটেছে।

মার্কিন ফিল্ড হকি দলের অধিনায়ক মেজর ধ্যানচাঁদ, তার ভারতীয় সমকক্ষ এবং হকি হুইজের লাঠি ব্যবহার করার বিষয়ে প্রতিবাদ করেছিলেন। দ্বিতীয়ার্ধ শুরু হওয়ার সাথে সাথে ধ্যানচাঁদ অপ্রত্যাশিতভাবে ইউএস ক্যাপ্টেনের সাথে হকি স্টিক পরিবর্তন করেছিলেন, সম্ভবত তার প্রতিপক্ষের স্নায়ুকে শান্ত করার এবং কোনো উদ্বেগ দূর করার প্রয়াসে। দ্বিতীয়ার্ধে আরও 11টি গোল করার পর ভারত শেষ পর্যন্ত 21-1 ব্যবধানে খেলাটি জিতে নেয়।

যদিও ভারতে একটিও জাতীয় খেলা নেই, হকির একটি বিশাল এবং নিবেদিতপ্রাণ ভক্ত বেস রয়েছে যা প্রায় ক্রিকেটের মতোই বড়। ভারত এখনও একটি হকি পাওয়ার হাউস এবং 2023 সালে পুরুষদের হকি বিশ্বকাপের 15 তম সংস্করণ আয়োজনের জন্য প্রস্তুত হচ্ছে, যদিও এই খেলাটি দেশে তার শীর্ষে পৌঁছেছে।

ভারতের সেরা ক্রীড়া বেটিং কোম্পানিগুলি খেলার ইতিহাস এবং এটি দেখার জন্য আকর্ষণীয় হওয়ার কারণে প্রতিযোগীতামূলক ক্ষেত্রের হকি বাজির প্রতিকূলতা অফার করে। তা সত্ত্বেও, বেশিরভাগ বুকমেকাররা এখনও ফিল্ড হকি বাজি ধরাকে একটি চিন্তাভাবনা হিসাবে বিবেচনা করে।

আপনি যদি ফিল্ড হকি বাজি এবং হকি টিপস সন্ধান করেন, আপনি প্রায় অবশ্যই আইস হকিও খুঁজে পাবেন।

উপরন্তু, ফিল্ড হকিতে বাজি ধরার পরিবর্তে, বিশ্বের এই অঞ্চল থেকে বাজি ধরার জন্য প্রায়শই শীর্ষ ক্রিকেট বাজির সাইটগুলিতে যান৷ কিন্তু ডান একটি চমত্কার punting সুযোগ আছে. ফিল্ড হকি বাজির প্রতিকূলতা সাধারণত এক বুকমেকার থেকে অন্য বুকমেকারে ব্যাপকভাবে ওঠানামা করে কারণ বিশেষ করে ফিল্ড হকি বাজি বাজারের আপেক্ষিক অভাবের কারণে, বিশেষ করে একটি ম্যাচ বা টুর্নামেন্টের দিকে এগিয়ে যাওয়ার দিনগুলিতে।

যদিও আপনার হোমওয়ার্ক শেষ করার সময় আপনার পছন্দের সাথে থাকা উচিত এবং ফিল্ড হকি বাজির মতপার্থক্যের তুলনা করতে ভুলবেন না।

শীর্ষ ফিল্ড হকি বাজি বাজার

ফিল্ড হকি বাজির মতপার্থক্য অন্যান্য দলের খেলার মতোই। এটা বলার অপেক্ষা রাখে না যে আপনার সেরা হকি বেটিং সাইটগুলিতে ফিল্ড হকি বাজি বাজারের একটি সম্মানজনক নির্বাচন পাওয়া উচিত। এটা মনে রাখা গুরুত্বপূর্ণ, তথাপি, হকির প্রতিকূলতা এবং বাজিকররা প্রতিযোগিতার অবস্থানের উপর নির্ভর করবে।

ফুল টাইম রেজাল্ট

আপনি আমাদের ফিল্ড হকি বাজির বাজারে একটি নির্দিষ্ট খেলা জিতবেন বলে বিশ্বাস করেন।

শুধুমাত্র তিনটি সম্ভাব্য ফলাফল আছে: হোম টিম জয় (1), দূরে দল জয় (2), এবং একটি ড্র (X)। স্বভাবতই, যে পক্ষের জেতার ভালো সম্ভাবনা থাকবে তাদের প্রতিকূলতা কম থাকবে, যখন আন্ডারডগদের জন্য বুকমেকারের দেওয়া বেশি প্রতিকূলতা থাকবে।

আপনার কাজ হল খেলাটিকে বিবেচনায় নেওয়া, হকির প্রতিকূলতাগুলি মূল্যায়ন করা এবং সেই ফলাফলের উপর বাজি রাখা যা ঝুঁকির কারণে সর্বাধিক পুরস্কার প্রদান করে।

উপর নীচে

আপনার কাজ হল একটি ফিল্ড হকি খেলায় করা গোলের পরিমাণ বুকির নির্ধারিত নির্দিষ্ট স্কোরের কম হবে কিনা তা পূর্বাভাস দেওয়া।

পয়েন্ট স্প্রেড

অন্য যেকোনো দলের খেলার মতো প্রতিযোগিতায় দুই পক্ষের মধ্যে মানের ক্ষেত্রে সাধারণত একটি স্পষ্ট বৈষম্য থাকে। এই ধরনের ক্ষেত্রে, আপনি হ্যান্ডিক্যাপ বাজির দিকে যেতে পারেন, যা একটি দলকে তার আপাত স্কোর থেকে কয়েকটি পয়েন্ট যোগ করে (বা বাদ দিয়ে) একটি প্রাথমিক প্রান্ত প্রদান করে।

সরাসরি বাজি 

এই ফিল্ড হকি বাজি বাজারের প্রধান সুবিধা হল, কারণ এটি একটি ফিউচার মার্কেট, প্রতিকূলতা প্রায়শই গড়ের চেয়ে বেশি হয়। অতএব, যদি আপনার পূর্বাভাস সঠিক বলে প্রমাণিত হয়, তাহলে আপনি একটি বড় অর্থ পাবেন।

সারসংক্ষেপ

একটি ফিল্ড হকি পর্যালোচনা সহ একটি শীর্ষস্থানীয় বেটিং সাইট তৈরি করার জন্য এটির অফার করা সমস্ত কিছুর পুঙ্খানুপুঙ্খ পরীক্ষা প্রয়োজন৷

এটি এর সমস্ত গেম এবং বৈশিষ্ট্যগুলি পুঙ্খানুপুঙ্খভাবে বোঝার জন্য এটিকে দীর্ঘ সময়ের জন্য খেলতে বাধ্য করে৷

বাংলাদেশের শীর্ষস্থানীয় ক্রীড়া বেটিং সাইটগুলির তালিকা এখানে দেখুন

লাইভ ক্যাসিনো এবং টেবিল ৳৬,০০০ পর্যন্ত মঙ্গলবার, বৃহস্পতিবার এবং শনিবার ক্যাশব্যাক

০.৩৫% আনলিমিটেড দৈনিক রিবেট + ভিআইপি খেলোয়াড়দের জন্য ২% পর্যন্ত বেশি বোনাস

একজন বন্ধুকে রেফার করুন এবং ০.১৫% পর্যন্ত আজীবন বোনাস পান!

লাইভ ক্যাসিনো এবং স্লটে ১২% প্রথম ডিপোজিট বোনাস

IPL ২০২৪ ৫০,০০০,০০০ BDT পুরস্কার

IPL ২০২৪ ৳২৮,০০০,০০০ পর্যন্ত গিভএওয়ে

MCW এক্সক্লসিভ প্রোমো কোড উপহার

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (IPL) 2024 ফিরে এসেছে!

স্লট 10% মিডনাইট বোনাস 2,500 BDT

স্লট 2.1% দৈনিক খুশির ঘন্টা রিবেট বোনাস

ইভো লাইভ ক্যাসিনো 10% আনলিমিটেড সাপ্তাহিক ক্যাশব্যাক

৳5,777,777 সাপ্তাহিক পুরস্কার পুল

দৈনিক বিনামূল্যে ২.২৫% আনলিমিটেড ডিপোজিট বোনাস

বিশেষ অফার ২.২৫% অতিরিক্ত ডিপোজিট বোনাস

স্পোর্টস 8.88% সাপ্তাহিক ক্যাশ ব্যাক 20,000 BDT

খেলাধুলা 0.5% সীমাহীন দৈনিক ছাড়

SPORTSBOOK 50% প্রথম আমানত বোনাস 3,000 BDT

50% স্পোর্টস ওয়েলকাম বোনাস 3,000 টাকা পর্যন্ত

ক্যাসিনো 20% দৈনিক রিলোড বোনাস 5,000 টাকা।

স্লট ১০০% প্রথম ডিপোজিট বোনাস ৫,০০০ টাকা

ক্যাসিনো 0.8% সীমাহীন দৈনিক ছাড়

স্লটস ১০% মিডনাইট রিলোড বোনাস ২,৫০০ টাকা

খেলাধুলা 8.88% সাপ্তাহিক ক্যাশব্যাক 20,000 BDT

স্লট এবং টেবিল গেম 11.88% সাপ্তাহিক ক্যাশব্যাক 24,999 BDT

স্লট এবং টেবিল গেম 25% দৈনিক রিলোড বোনাস 5,000 BDT

ক্রিকেট – স্পোর্টসবুক/প্রিমিয়াম বেট 50% ডিপোজিট বোনাস ৭,৭৭৭ টাকা পর্যন্ত

ফুটবল বেটিং

ফুটবল বেটিং

মেগা ক্যাসিনো ওয়ার্ল্ড বাংলাদেশ এ ফুটবল বাজির সুবিধা ফুটবল টুর্নামেন্ট সমর্থক  এবং জুয়াড়িরা উভয়ই ফুটবল প্রতিযোগিতায় সবচেয়ে বেশি মনোযোগ দেয় এবং এটি কোনও গোপন বিষয় নয়। ফুটবল খেলায় বাজির জন্য বাজি অত্যন্ত বড় বলে পরিচিত। ইন্টারনেটের প্রসারের কারণে, ফুটবলে...

কাবাডি বাজি

কাবাডি বাজি

বাংলাদেশের সেরা কাবাডি বেটিং সাইট 2024 আন্ডাররেটেড খেলাগুলির মধ্যে একটি যা আরও স্বীকৃতি পাওয়ার যোগ্যতা রাখে তা হল কাবাডি। সাম্প্রতিক বছরগুলোতে কাবাডি আরও বেশি পছন্দ হয়েছে। বিভিন্ন প্রতিযোগিতার জন্য আজকে অনেক খবরের টুকরো, কীভাবে-টিপস এবং বাজির পূর্বাভাস পাওয়া যায়।...

স্পোর্টসবুক

স্পোর্টসবুক

শীর্ষ বাংলাদেশী স্পোর্টস বেটিং সাইট - 2024 এর জন্য আমাদের সেরা বাছাই অনেক আন্তর্জাতিক স্পোর্টসবুক আছে যেগুলো বাংলাদেশী বাজি ধরতে দেয়, কিন্তু সবগুলোই সমান তৈরি করা হয় না। এই পোস্টটি প্রতিটি বিডি বেটিং সাইটকে একটি কঠোর মানদণ্ড অনুসারে মূল্যায়ন করে যাতে আপনি নিশ্চিত...

ক্রিকেট এক্সচেঞ্জ 2024

ক্রিকেট এক্সচেঞ্জ 2024

বাংলাদেশে ক্রিকেট বেটিং ক্রিকেট বাংলাদেশের অন্যতম জনপ্রিয় খেলা এবং ক্রিকেটে বাজি ধরা দেশের একটি জনপ্রিয় বিনোদন। অনলাইন বেটিং সাইটের উত্থানের সাথে সাথে ক্রিকেটে বাজি ধরা আরও বেশি সহজলভ্য এবং সুবিধাজনক হয়ে উঠেছে। MCW Bangladesh-এর মতো বাংলাদেশের সেরা অনলাইন ক্রিকেট...

একজন বন্ধুকে রেফার করুন এবং ০.১৫% পর্যন্ত আজীবন বোনাস পান!

একজন বন্ধুকে রেফার করুন এবং ০.১৫% পর্যন্ত আজীবন বোনাস পান!

SPORTSBOOK 50% প্রথম আমানত বোনাস 3,000 BDT

SPORTSBOOK 50% প্রথম আমানত বোনাস 3,000 BDT